প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাবেক প্রেমিকের হামলায় বরসহ আহত ৩

   
প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে বরযাত্রীবাহী গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বর, বরের মা ও এক মামা। অভিযান চালিয়ে দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৭ জানুযারি) দুপুরে বরযাত্রীবাহী গাড়িটি শম্ভুগঞ্জ-নেত্রকোনা সড়কের মোদারপুর এলাকায় যেতেই গাড়ির গতিরোধ করে হামলা করে সাবেক প্রেমিক মিনহাজ মিয়া নামের এক যুবক। হামলায় আহত হন বর রেদোয়ান হুদা আজাদ, তার মা মাহমুদা বেগম ও মামা আজি জাহান। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, বর ময়মনসিংহ নগরীর কেওয়াটখালী এলাকার বাসিন্দা রেদোয়ান হুদা আজাদ আনন্দমোহন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। রেদোয়ানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তারাকান্দা উপজেলার দয়ারামপুর গ্রামের সুরাইয়া ইয়াসমিন রত্নার। গত শনিবার (২৩ জানুয়ারি) পারিবারিকভাবে রোদোয়ান ও রত্নার বিয়ে সম্পন্ন হলেও, বুধবার আনুষ্ঠানিকভাবে হবু স্ত্রীকে তুলে আনার কথা ছিলো। এদিকে, মিনহাজের সঙ্গে নববধূর পূর্বে প্রেম ছিলো বলে জানা গেছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফারুক হোসেন জানান, বরযাত্রীবাহি গাড়িতে হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান চলছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: