প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে বিএনপি মেয়র প্রার্থী আনোয়ার হোসেনের নির্বাচনী ইস্তেহার ঘোষণা

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১

শেরপুরের নালিতাবাড়ী পৌর সভা নির্বাচনে বিএনপি থেকে মনোনিত প্রার্থী মো. আনোয়ার হোসেন বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় শহরের গড়কান্দা মহল্লার নিজ বাস ভবনে নির্বাচনী ইস্তেহার ঘোষনা করেছেন।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপি’র আহবায়ক নুরুল আমীন। বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ আলী, যুগ্ম আহবায়ক ইউনুছ আলী দেওয়ান, দুলাল হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, বিএনপি নেতা হুমায়ুন কবির, ছাত্রদল নেতা সাইদুল ইসলাম প্রমুখ। এ অলোচনা সভাটি সঞ্চালনা করেন জাহাঙ্গীর হেসেন। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মেয়র প্রার্থী আনোয়ার হোসেন উপস্থিত নেতাকর্মী ও ভোটারদের সম্মুখে তার ১৯ দফা নির্বাচনী ইস্তেহার ঘোষনা করেন। এসব দফার মধ্যে রয়েছে দ্বিতীয় শ্রেণির এই পৌর সভাকে প্রথম শ্রেণিতে উন্নীতকরনে সকল নাগরিকের অংশ গ্রহন করা নিশ্চিতকরন, পৌর এলাকায় বসবাসরত মুক্তিযোদ্ধাদের হোল্ডিংকর ও পানির বিল মওকুফ করা, নাগরিকদের সুবিধার্থে প্রত্যেক ওয়ার্ডে কাউন্সিলরদের কার্যালয় স্থাপন করা, বিনোদনের জন্য পৌর পার্ক স্থাপন করাসহ মোট ১৯টি দফা। প্রসঙ্গত, আগামী শনিবার (৩০ জানুয়ারি) এ পৌর সভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: