প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

প্রতিবন্ধীদের সাথে মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ করেছে এআরএফবি

   
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১

নেত্রকোণা সদর উপজেলার আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) ও নেত্রকোণা জার্নাল পাঠক ফোরাম (নেজাপাফো) এর আয়োজনে নেত্রকোণা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগীয় কোভিড-১৯ (করোনা ভাইরাস) মোকাবিলায় প্রতিবন্ধীদের সাথে মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোণা জার্নাল পাঠক ফোরামের উপদেষ্টা মুহা. জহিরুল ইসলাম অসীম এর সঞ্চালনায় ও এআরএফবির চেয়ারম্যান জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৯নং চল্লিশা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির, দৈনিক জননেত্র পত্রিকার সম্পাদক এম. মোখলেছুর রহমান খান, প্রতিবন্ধী কল্যাণ কেন্দ্রের নির্বাহী পরিচালক ও ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আলহাজ্ব শফিকুজ্জামান, আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) এর ভাইস চেয়ারম্যান খন্দকার আশাদুজ্জামান সেলিম, পরিচালক চন্দন নাথ চৌধুরী, নেত্রকোণা জার্নাল পাঠক ফোরাম এর সভাপতি মোজাহিদুল ইসলাম পাপন। নেত্রকোণা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট ডাঃ কাজী মুশফিকুর রহমান, অডিওমেট্রিশিয়ান দেবাশীষ চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় পরিচালিত সমাজসেবা অধিদপ্তর ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের মাধ্যমে নেত্রকোণা উল্লেখযোগ্য হারে সেবা দিয়ে যাচ্ছে সরকার। এসময় তিনি প্রতিবন্ধীদের জন্য সাহায্য ও সহযোগিতা করার দৃঢ় আশ্বাস দিয়েছেন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: