প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

শ্রীনগরে মাটি চাপায় ২ শ্রমিক নিহত

   
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নে মাটি চাপাপড়ে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোও ১ শ্রমিক। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে ইউনিয়নের কালীখোলার ভাসানীপাড়া এলাকার আফজাল হোসেনের বাড়ির পাইলিংয়ের জন্য মাটি কাটতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক রোবেল (৪৫) সে মধ্য হাঁসাড়া এলাকার মৃত রেজাউল করিমের ছেলে। অপর নিহত শ্রমিক সচিন (৩২) বিরতারা ইউনিয়নের সাতগাঁও এলাকার। এঘটনায় আহত দেলোয়ার হোসেন দেলুকে (৪৫) গুরুতর অবস্থায় ঢাকা মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূঁইয়া এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, ভাসানীপাড়া এলাকায় একটি বাড়ির পাইলিংয়ের মাটি কাটার কাজ করছিলো কয়েকজন শ্রমিক। মাটি কাটতে কাটতে শ্রমিকরা নিচের দিকে যেতে থাকে। এমতাবস্থায় উপরের মাটির বেশ বড় একটি অংশ শ্রমিকদের উপরে ধসে পরে। সেই মাটি চাপায় দুই জন ঘটনাস্থলেই নিহত হয়। এবং গুরুতর আহত ১ জনকে ঢাকা মিটফোর্ডে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সমুদয় কাজ সম্পন্ন করে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়ে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: