প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

৪০৯ রানে থামলো ওয়েস্ট ইন্ডিজ

   
প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২১

২২৩ রান নিয়ে প্রথম দিন শেষ করার পর বাংলাদেশ দলের লক্ষ্য ছিল ক্যারিবীয়দের কোনোভাবেই ৩০০’র বেশি করতে দেবে না। কিন্তু পরিকল্পনা যা ছিল, তা পুরোপুরি ভেস্তে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। ৩০০ তো দুরে থাক, ৪০০ পার হয়ে গেছে সফরকারীরা। শেষ পর্যন্ত ক্যারিবীয়রা থেমেছে ৪০৯ রানে।

এনক্রুমাহ বোনার আর জশুয়া ডা সিলভার জুটি দিনের শুরু থেকেই বাংলাদেশের ধারহীন বোলিংকে বুড়ো আঙ্গুল দেখিয়ে খেলতে শুরু করে। প্রথম সেশনে ১ উইকেট হারালেও রানের চাকা থামায়নি ওয়েস্ট ইন্ডিজ।

শেষ পর্যন্ত আজ ৫২.২ ওভার ব্যাটিং করে আরও ১৮৬ রান যোগ করেছে ওয়েস্ট ইন্ডিজ। তাতে এনক্রুমাহ বোনারের ৯০ রানের সঙ্গে রয়েছে জশুয়া ডা সিলভার ৯২ এবং অ্যালজারি জোসেফের ৮২ রানের ইনিংস। যদিও প্রথম দিন শেষ বিকেলে ৭৪ রানে বোনার এবং ডা সিলভা অপরাজিত ছিলেন ২২ রানে।

শেষ দিকে আবু জায়েদ রাহী এবং তাইজুল ইসলামের সামনেই বাকিসব উইকেট হারায় ব্যারিবীয়রা। দু’জনই নেন ৪টি করে উইকেট। বাকি ২ উইকেট নেন মেহেদী হাসান মিরাজ এবং সৌম্য সরকার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: