প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

কেমন যাবে আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবসের দিনটি

   
প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কুম্ভ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শনি। ১৪ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ: নীল ও সবুজ। শুভ গ্রহ ও বার: শনি ও বুধ। শুভ রত্ন: নীলা ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ গোলাপী ও সবুজ রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:৪৪-১০:২২, দুপর: ১:২৮-২:১৪ রাত: ৬:৫৬-৯:২৫, ১২:৪৩-৪:০০ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে, সকাল: ১০:৪৭ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি রাত: ২:১১ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্য: আজ রাত: ২:১১ পর্যন্ত পটোল পরে মূলা খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য বলবান থাকবে। চাকরিজীবীদের বকেয়া বেতন বিল আদায়ের চেষ্টা সফল হবে। প্রেমের টানে দূরে কোথাও ছুটে যেতে পারেন। তবে বেশী ঝুঁকি নিয়ে কোনো কাজ করা ঠিক নয়। প্রবাসীদের প্রেমের ফাঁদে পড়ার আশঙ্কা প্রবল। আপনার সরলতার কারনে আর্থিক ভাবে হতে হবে প্রতারিত।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে পিতার সাহায্য লাভের আশা। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। বন্ধুদের সাহায্যে আপনার বন্ধ থাকা কাজ পূণরায় আরম্ভ করতে পারবেন। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ে চলতে থাকা জটিলতা কেটে যাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। জীবীকার জন্য বিদেশ যাওয়ার চেষ্টায় সামান্ন অগ্রগতি হবে। কর্মস্থলে আজ আপনি সফল হবেন। সকলে আপনার প্রশংসা করবে। সৃজনশীল পেশাজীবী বা গণমাধ্যম কর্মীদের উদ্ভাবনী ক্ষমতার জন্য আজ সকলের দৃষ্টি আকর্ষনে সক্ষম হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক সুযোগ সুবিধা লাভের দিন। বিদ্যার্থীদের বিদেশ যাত্রার প্রচেষ্টায় হবে অগ্রগতি। আপনার সত্যিকারের ভালোবাসা স্বর্গীয় হওয়াতেই আপনি সর্বদা তা উপভোগ করতে পছন্দ করেন। প্রিয়জনদের ছেড়ে কর্তব্য ও কাজের জন্য দূরে কোথাও যেতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। ব্যবসা বাণিজ্যে সফল হবেন। সাংসারিক জীবনে স্ত্রীর মান ভাঙ্গাতে কিছু অর্থ ব্যয় করতে হবে। ঝুঁকিপূর্ণ সকল কাজে আজ সফলতা আশা করা যায়। পাবেন সকলের ভালোবাসা। রাস্তাঘাটে বেপরোয়া ভাবে চলার চেষ্টা করবেন না। হটাৎ করেই আঘাত পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি দম্পতিদের মধ্যকার সকল ভুল বুঝাবুঝি কাটিয়ে ওঠার। অবিবাহিতদের আজ বিবাহের যোগ প্রবল। অংশিদারী ব্যবসায় আজ লাভের টাকা বন্টন করতে হবে। প্রেমের বিয়ের ক্ষেত্রে দেখা দেবে বাধা বিপত্তির। সন্তানের সাথে সুন্দর প্রেমপূর্ণ আচরন করতে হবে। কাজের ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে সফলতা আশা করা যায়। তবে অনৈতিক সকল সম্পর্ক থেকে হতে হবে সতর্ক। শিল্পী ও কলাকুশলীরা কাজের বিষয়ে সতর্ক থাকুন। অহেতুক দূর্ণাম বদনামের থেকে নিজেকে দূরে রাখতে হবে। কর্মস্থলে কারো সাথে জটিলতার সম্মূখীন হতে পারেন। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকের উপর প্রচন্ড ক্ষিপ্ত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার পারিবারিক জটিলতার অবশান হবে। তবে মা বা খালাদের বকাঝকা শুনতে পারেন। প্রেম ভালোবাসার দিবসে আপনিই হতে পারেন সেই হতভাগ্য যাকে কেউ একটুও বলবে না আমি তোমাকে ভালোবাসি। পুরোন স্মৃতি রোমন্থন করে কাটিয়ে দিতে পারেন সারাটি দিন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকারবৈদেশিক যোগাযোগ উন্নতি। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের আশা। পারিবারিক ক্ষেত্রে আত্মীয় স্বজন ও মায়ের সাহায্য পাবেন। দিনটি স্বপ্ন পূরণের। ভালোবাসার এ দিনে আপনার একাকিত্ব কাটাতে সৃষ্টিকর্তা অবশ্যই কাউকে আপনার কাছে পাঠবে। যানবাহন লাভের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সঞ্চয়ে অগ্রগতি আশা করা যায়। খাদ্য ব্যবসায় আজ আয় রোজগার বৃদ্ধির আশা। বহুদিন আগের কোনো চিঠি আজ আপনাকে আবেগ আপ্লুত করতে পারে। ছোট ভাই বোনের জন্য মন কাঁদবে। চলে যেতে পারেন তাদের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ভালোবাসার উষ্ণ অভ্যার্থনা জানাবে। কিন্তু বাস্তবের মানুষটি যে যোজন যোজন দূরে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার মনের বাসনা পূরণের দিন। আয় রোজগারে চলতে থাকা বাধার কারনে প্রিয়তমের জন্য যা উপহার হিসেবে নিতে চেয়েছিলেন তা নিতে পারবেন না। তাই মন কিছুটা খুতখুত করতে পারে। ছোটছোট কফিশপ ও রেস্তোরা ব্যবসায়ীদের কাঙ্খীত লাভের আশা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি সকল বাধা জয় করার। সকালের দিকে বিদেশ থেকে পেতে পারন কোনো ভালো সংবাদ। মন মেজাজ ভালো হয়ে উঠবে। আর্থিক সঙ্কটকে জয় করতে সক্ষম হবেন। বয়স্কদের সিজেনাল অসুখ থেকে সতর্ক থাকতে হবে। অন্যেরা চেষ্টা করবে আপনাকে আজ রাগিয়ে দেওয়ার, কিন্তু আজ নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণে সফল হলেই আপনি সফল।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: