বাজারে ১৮০ সিসির নতুন পালসার আনছে বাজাজ

   
প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২১

ছবি : সংগৃহীত

বাইকাররা প্রতিনিয়ত নতুন গাড়ির মডেলের আশায় থাকেন। এবার সেই আশা পূরণ করতে যাচ্ছে বাজাজ মটরস। পালসার সিরিজের নতুন গাড়ির মডেল নিয়ে আসছে বাজাজ। এই মডেলটি বাইক প্রেমীদের কাছে আসছে সম্পূর্ণ ভিন্ন ডিজাইনে। বাজাজ কোম্পানির ১২৫, ১৫০, ৮০, ২০০, ২২০ সিসি সেগমেন্টে সমান জনপ্রিয় হয়েছে পালসার। এবার ১৮০ সিসি সেগমেন্টে নতুন মডেল আনছে বাজাজ। যার নামকরণ করা হয়েছে ‘পালসার ১৮০ রোডসটার’।

পালসার ১৮০ সিসির আগের মডেলের থেকে নতুন মডেল পালসার ১৮০ রোডসটার এর ডিজাইন অনেকটাই আলাদা হতে পারে। নতুন মডেলে টিন্টেড ভাইজার, ইঞ্জিন কাউল, মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক থাকবে বলে জানা গিয়েছে। স্লিট সিট ও পিলিয়ন গ্র্যাব রেল থাকার সম্ভাবনাও রয়েছে। সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল-এর সঙ্গে ডিআরএলস থাকবে। তবে এলইডি হেডলাইট থাকার সম্ভাবনা কম। হ্যালোজেন হেডলাইট থাকতে পারে বলা জানা গেছে। বিএস৬ মানের ১৭৮.৬ সিসির ইঞ্জিন হতে পারে। এয়ার কুলড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন হবে। পালসার-১২৫ বা পালসার-১৫০ মডেলের মতেই ডিজাইন হতে পারে পালসার ১৮০ রোডসটার এর।

পালসার নতুন মডেলের দাম ভারতীয় টাকায় এক লাখ টাকার একটু বেশি হতে পারে। বাজাজ এই মডেলের দাম মধ্যবিত্তের সাধ্যের মধ্যে রাখতে চেয়েছে। মূলত সুজুকি জিক্সার ২.০ এর সঙ্গে টেক্কা দিবে নতুন পালসার।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: