মোঃ আশরাফুল আলম

বশেমুরবিপ্রবি (BSMRSTU) প্রতিনিধি

শপথ গ্রহণ করল বশেমুরবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দ

   
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১.৩০টায় বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের অফিস রুমে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতিকে শপথ বাক্য পাঠ করান বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস. এম এস্কান্দর আলী। পরবর্তীতে নবনির্বাচিত সভাপতি অফিসার্স এসোসিয়েশনের অন্যান্য কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান। এরপর নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির সদস্যরা।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোঃ আব্দুর রউফ বলেন,‘নির্বাচনে জয় পরাজয় থাকবেই। এটাকে মেনে নিয়ে আমরা একত্রিত হয়ে সামনের দিকে অগ্রসর হবো। এটাই আমাদের প্রত্যাশা। আমি আশা করি অফিসার্স এসোসিয়েশনের যারা নির্বাচিত হয়েছেন তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে সহযোগিতা করবেন এবং সবাই একত্রিত হয়ে যেন এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে পারি সেই চেষ্টা করবেন।’

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক গোলাম হায়দার বলেন,‘জাতির পিতার নামাঙ্কিত বিশ্ববিদ্যালয় যে লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছে সেই লক্ষ্যে পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের। আমি আশাকরি যারা নির্বাচিত হয়েছেন তারা তাদের দায়িত্ব ভালোভাবে সম্পন্ন করবেন।’

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে বেলা ২.৩০ টায় বশেমুরবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: