প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রফিকুল ইসলাম

বান্দরবন প্রতিনিধি

বাক প্রতিবন্ধী নারীকে পিষে মারলো বন্য হাতি

   
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২১

লামা উপজেলায় বন্য হাতির আক্রমণে বোবি আক্তার (২৬) নামে এক বাক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। উপজেলার আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আমতলী মুসলিম পাড়া এলাকায় বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ২টায় বন্য হাতির আক্রমণে তার মৃত্যু হয়। নিহত বোবি আক্তার আমতলী মুসলিম পাড়া এলাকার মোহাম্মদ সোলায়মান এর মেয়ে ও সে শারীরিকভাবে বাক প্রতিবন্ধী।

স্থানীয় ইউপি মেম্বার হারেছ মিয়া হাতির আক্রমণে বাক প্রতিবন্ধী নারীর নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, রাতের বেলায় এক পাল বন্য হাতি সোলায়মান এর বাড়িতে আক্রমণ করে। তখন সবাই ছুটাছুটি করে নিরাপদ আশ্রয়ে যাওয়ার চেষ্টা করলে সহজ সরল মহিলাটি হাতির সামনে পড়ে যায় এবং হাতির আক্রমণে তার মর্মান্তিক মৃত্যু হয়। তিনি আরো বলেন, বন্য হাতি গুলো তাকে পিষে ও দুমড়ে মুচড়ে মেরে ফেলে। এসময় বন্য হাতির পাল হামলা চালিয়ে আরো ৫টি বসতবাড়ি ভেঙ্গে ফেলে।

এদিকে বন্য হাতির আক্রমণে নিহতের বিষয়ে দুঃখ প্রকাশ করে আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি বলেন, পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে সহায়তা করা হবে। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, হাতির আক্রমণে নারীর মৃত্যুর বিষয়ে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: