প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘তখনও ছটফট করছিল মেয়েটার দেহ, ওড়না কেটে নামানোর পরই…’

   
প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

শরীয়তপুরের নড়িয়ায় গলায় ওড়না পেঁচিয়ে আয়শা আক্তার স্বর্ণা (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে। স্বর্ণা কালিকাপ্রসাদ গ্রামের স্বপন দেওয়ানের মেয়ে এবং নড়িয়া উপসী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পাশ করেছেন। স্বর্ণার বাবা রাজধানী ঢাকায় একটি প্রতিষ্ঠানে চাকরি করেন এবং মা দীর্ঘদিন ধরে জর্দান প্রবাসী। গ্রামে বৃদ্ধা দাদির কাছে থাকতেন স্বর্ণা।

স্বর্ণার দাদি রহিমা বেগম জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যাচ্ছিলো না। এসময় রান্না ঘরে দরজা বন্ধ দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজনের সহযোগিতায় দরজা ভাঙা হয়। ভেতরে ঢুকে ওড়না পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলন্ত দেখতে পাই। তখনও ছটফট করছিল সে। সাথে সাথে ওড়না কেটে নিচে নামালে কিছুক্ষণের মধ্যেই মারা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়। তবে ঠিক কী কারণে স্বর্ণা গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারেননি তিনি।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: