প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ব্যবসায়ীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

   
প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আলাউদ্দীন (৩৫) নামে এক হার্ডওয়ার বসায়ীকে কুপিয়ে জখম করে তার মোটরসাইকেলটি ছিনতাই করেছে দূর্বত্তরা। গতকাল বুধবার রাতে আলমডাঙ্গা বাইপাস সড়কে ওই ঘটনা ঘটে।

আহত হার্ডওয়্যার ব্যবসায়ী আলাউদ্দীন চুয়াডাঙ্গার সদর উপজেলার সাতগাড়ি গ্রামের সাদেক আলীর ছেলে।

ছিনতাইয়ের কবলে পড়া ব্যবসায়ী আলাউদ্দীন জানান, বুধবার রাত ৯টার দিকে ব্যবসার কাজে মোটরসাইকেলযোগে তিনি আলমডাঙ্গায় যাচ্ছিলেন। আলমডাঙ্গা শহরের প্রবেশমুখে উত্তরা ফিলিং স্টেশন থেকে তিনি মোটরসাইকেলে পেট্রোল নেন। পরে বাইপাস সড়ক দিয়ে আলমডাঙ্গা শহরে ঢোকার সময় অজ্ঞাত তিন যুবক মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে তারা। পরে টেনে হেঁচড়ে পাশের একটি বাগানে গাছের সাথে বেঁধে রাখে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি (টিভিএস মেট্রো-১০০ সিসি) নিয়ে চলে যায় তারা। ছিনতাইকারীরা চলে যাওয়ার কয়েক ঘন্টা পর নিজেই হাতের বাঁধন খুলে ফেলেন ব্যবসায়ী আলা উদ্দীন। অসুস্থ অবস্থায় সড়কে উঠে চিৎকার করলে ছুটে আসেন স্থানীয়রা। তাকে উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, ওই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: