প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের ২৫ তম সম্মেলন সম্পন্ন

   
প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সংসদের ২৫ তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (২৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার কুলাউড়া শহীদ মিনারে সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন ভাষা সৈনিক আব্দুল মালিক।

সম্মেলন প্রস্ততি পরিষদের আহবায়ক মঈন উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ফয়জুল হকের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

বিশেষ অতিথি ছিলেন জেলা সংসদের সাধারণ সম্পাদক সুমন কান্তি দাশ, সিপিবি’র সাবেক জেলার সভাপতি খন্দকার লুৎফুর রহমান, সাবেক ছাত্র নেতা মুহিব উদ্দিন চৌধুরী লেদু, সাবেক জিএস তাহির আলী, আব্দুল লতিফ, সৈয়দ মোর্শারফ আলী, এডভোকেট মাসুক মিয়া, মাহবুব করিম মিন্টু, নির্মাল্য মিত্র সুমন, গোলাম মোস্তফা পাবেল প্রমূখ।

সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে এমদাদুল ইসলাম সামিনকে সভাপতি, মুজাহিদুল ইসলাম রাব্বিকে সাধারণ সম্পাদক ও মাজিদুর রহমান রাফিকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো. মঈন উদ্দিন, শ্রীকন্ঠ দেব, সহ-সাধারণ সম্পাদক পিন্না আক্তার, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক প্রত্যয় দপ্তি রায়, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক ইমা বেগম, স্কুল শিক্ষা বিষয়ক সম্পাদক সাব্বির রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল করিম রাহেল, সাংস্কৃতিক সম্পাদক বিউটি আক্তার, ক্রীড়া সম্পাদক তাহিদুল ইসলাম আরিফ, সমাজ কল্যাণ ও পরিবেশ সম্পাদক তানভীর সুইটি ঝুমা। সদস্যরা হলেন মো. ফয়জুল হক, মৌসুমী দেব, সোহেল শুল্ক বৈদ্য। সম্মেলনে গণসংগীত পরিবেশন করে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: