প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে নারীসহ আহত ৭

   
প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

শেরপুরের নালিতাবাড়ীতে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ ৭ জন গুরুতর আহত হয়েছেন। উপজেলার মরিচপুরান ইউনিয়নের গুজাকুড়া কয়ারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন আনোয়ারা বেগম, রৌশনারা বেগম, জোনাব আলী, মামুন মিয়া, এমাজুল হক, আব্দুর রব ও মোশারফ হোসেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সঞ্চিতা বিশ্বাস গুজাকুড়া মৌজায় মৃত দীন ইসলামের বিধবা স্ত্রী আনোয়ারা বেগমকে সরকারী ১ একর খাস জমি বন্দোবস্ত দলিল মুলে পরিমাপ করে বুঝিয়ে দেন। কিছুক্ষণ পর একই এলাকার মৃত আইনউদ্দিনের তিন ছেল ফুল মামুদ, আয়নাল হক ও রেজাউল হকসহ প্রায় ২০/৩০ জনের একটি দল আনোয়ারার উপর হামলা করে জমি দখলে নিতে চেষ্টা করেন। এতে বাধা দিতে গেলে আনোয়ারাসহ ৭ জন গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে শেরপুর জেলা হাসপাতালে পাঠান। এদিকে এ ঘটনায় আহত আনোয়ারার ভাই হাবিবুর রহমান বাদী হয়ে হামলা কারীদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল রাত পৌণে নয়টার দিকে জানান, এখনো লিখিত অভিযোগ পাইনি। তবে তিনি বলেন, অভিযোগ পাওয়ামাত্র আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: