প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসীদের আ’লীগে স্থান নেই

   
প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশে উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা ও আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ পথ হারাবে না। তিনি বলেন, সরকার দুর্নীতিমুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরিকর। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোনোভাবেই দলে স্থান দেয়া যাবে না।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নওগাঁর রাণীনগর শের-এ-বাংলা সরকারি কলেজ মাঠে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মেগা প্রকল্পসমূহ বাস্তবায়নের মধ্য দিয়ে সারা দেশে সুষম উন্নয়ন সাধন করছে। শত বাধা ও প্রতিকূলতা আর দেশি-বিদেশি ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করা হচ্ছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের এই অভাবনীয় পরিবর্তন ও উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব আর দূরদর্শিতার কারণেই।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সারা পৃথিবীকে যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বিপর্যস্ত করেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারণে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেক কম। আবার অতিদ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। করোনা মোকাবিলায় আমরা সফল।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রাণীনগর-আত্রাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: