মোঃ আশরাফুল আলম

বশেমুরবিপ্রবি (BSMRSTU) প্রতিনিধি

বশেমুরবিপ্রবি লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন রফিকুন্নেসা আলী

   
প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের সাময়িক চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডীন রফিকুন্নেসা আলী।

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

অফিস আদেশে জানানো হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব বিতান খানম গত ১০/০২/২০১৮ইং তারিখ হতে চেয়ারম্যান হিসেবে কর্মরত আছেন। গ ১৯/০২/২০২১ ইং তারিখে তাঁর চেয়ারম্যান হিসেবে দায়িত্বের মেয়াদ ০৩ (তিন) বছর পূর্ণ হয়েছে। অধিকন্তু তিনি উচ্চ শিক্ষা তথা পি এইচ.ডি প্রোমে অধ্যয়নের জন্য দক্ষিণ কোরিয়ায় গমন করবেন বিধায় তাঁকে লােক প্রশাসন বিভাগের চেয়ারম্যান এর দায়িত্ব হতে অব্যাহতি প্রদান করা হলাে।

অপরপক্ষে, অত্র বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডীন রফিকুন্নেসা আলীকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত লােক প্রশাসন বিজ্ঞানের চেয়ারম্যান-এর দায়িত্ব সাময়িকভাবে প্রদান করা হলাে।

অত্র বিশ্ববিদ্যালয়ের স্বার্থে এ আদেশ জারি করা হলাে এবং এ আদেশ ২০/০২/২০২১ইং তারিখ হতে কার্যকরী হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: