প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

কবি রুপসা উজ্জল পথ সংগঠনের আলোচনা সভা

   
প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জের কবি রুপসা উজ্জল পথ সংগঠনের আলোচনা সভা ও এলাকার অসহায় হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রি প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে কবি রুপসা ঈদগাঁও মাঠে আলোচনা সভা ও এলাকার অসহায় হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রি প্রদান অনুষ্ঠানে কবি রুপসা উজ্জল পথ সংগঠনের অন্যতম সদস্য মো. তারেক গাজীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কবি রুপসা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট চিকিৎসক ডাক্তার মো. মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ গাজী, বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ভিপি শাহ-আলম মুকুল, স্থানীয় ইউপি সদস্য মো. মনির হোসেন, সাবেক ইউপি সদস্য আবদুল খালেক পাটওয়ারী। এসময় আরো উপস্থিত ছিলেন, কবি রুপসা উজ্জল পথ সংগঠনের মো. ইউছুফ গাজী, মো. শরীফ মিজি, মো. ফয়সাল হোসেন ভুঁইয়া, মো. রাসেল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট চিকিৎসক ডাক্তার মো. মশিউর রহমান তার বক্তব্যে বলেন, আদর্শ সমাজ গঠন, আদর্শ জীবন গঠন, পথশিশু ও অসহায়দের খাদ্য ও শীতবস্ত্র বিতরণ, অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদানসহ বিভিন্ন মানবিক কাজের জন্য কবি রুপসা উজ্জল পথ এর পাশাপাশি এলাকার সবাইকে এগিয়ে এসে কাজ করার আহবান জানান। এছাড়াও কবি রুপসা উজ্জল পথ সংগঠনটি মানবতা ও আদর্শ সমাজ গঠনে একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: