প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে সাংবাদিক বজলুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

   
প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১

ছবি: প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরীর স্বামী মুক্তিযুদ্ধের সংগঠক দেশ বরেণ্য সাংবাদিক বজলুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে পৌর সভাকক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় পৌর মেয়র আবুবক্কর সিদ্দিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুলসহ উপজেলা ও শহর আাওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মসজিদ-মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক-সাংবাদিক, সুধী ও সচেতন মহলের প্রতিনিধিগণ। আলোচনা সভা শেষে প্রয়াত সাংবাদিক বজলুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, ২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারী মাসের এই দিনে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন প্রয়াত সাংবাদিক বজলুর রহমান। তিনি দৈনিক সংবাদ পত্রিকার সম্পাদক ছিলেন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: