প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

বাপসা ত্রি-বার্ষিক নির্বাচন: আবারো সভাপতি সোহরাব, সম্পাদক লিয়াকত

   
প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) টাঙ্গাইল জেলা শাখা’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি সোরহাব আলী ও সম্পাদক লিয়াকত আলী খান পুনরায় নির্বাচিত করা হয়। আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিনব্যাপী টাঙ্গাইল পৌর শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে আয়োজিত ত্রি-বার্ষিক এই নির্বাচন ও সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বাপসা’র টাঙ্গাইল জেলা শাখা’র সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ ইউনিয়ন পরিষদ (বাপসা) কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচ.এম রেজাউল করিম তুহিন। এ অনুষ্ঠান উদ্বোধন করেন- বাপসা কেন্দ্রীয় সম্পাদক দেলওয়ার হোসেন।

এছাড়াও এতে অংশ নেন- কেন্দ্রীয় কমিটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য সোহেলুর রহমান সোহেল, কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ হাবিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, জেলা শাখা’র সম্পাদক ও সঞ্চালক লিয়াকত আলী খান প্রমুখ।

বাপসা’র জেলা শাখা’র অন্যান্যরা সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সঞ্জয় কুমার সরকার, সহ-সভাপতি উত্তম পোদ্দার ও নুরুল হুদা খান, সিনিয়র যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সহ-সম্পাদক রমিজুল ইসলাম ও খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান সুজন, সহ-সম্পাদক জুয়েল হাসান, কোষাধ্যক্ষ আইয়ুব আলী, আইন বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফারুক হাসান, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান সুজন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, মহিলা সম্পাদিকা শারমিন জাহান বিথী, সমাজকল্যাণ সম্পাদক আনিসুল ইসলাম তালুকদার মিশন, দপ্তর সম্পাদক লুৎফর রহমান।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: