প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী

   
প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভা নির্বাচনে পৌরসভা নির্বাচনে আওয়ালীগের দলীয় প্রার্থী নৌকা প্রতিক নিয়ে আশরাফুল আলম আশরাফ বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৯৩২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় ধানের শীষের আলহাজ্ব মাহবুবার রহমান পেয়েছেন ৩০৭৪ ভোট। এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখার নুরুল ইসলাম পেয়েছেন ১৪৭১ এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকের এনামুল হক ইমান পেয়েছেন ২৮১৬ ভোট। এ পৌরসভায় মোট ভোটার ছিল ৪০৫৭৭ জন।

অন্যদিকে মহেশপুর পৌরসভায় আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুর রশিদ খাঁন বিজয়ী হয়েছেন। তার নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ১৩৫৯৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনএপি মনোনিত ধানের শীষ প্রতিকের আমিরুল ইসলাম খাঁন চুন্নু পেয়েছেন ১০৫৫ ভোট। যদিও তিনি কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া ও প্রসাশনের সহযোগীতায় জোর করে ভোট নেওয়াসহ নানা অভিযোগে দুপুরে ভোট বর্জনের ঘোষণা দেন। এছাড়া নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক গোলাম মোস্তফা কিরণ পেয়েছেন ৯২২ ভোট। এখানে মোট ভোটার ২৪৪৫৩ জন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: