প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

অতিরিক্ত সচিব অভিভূত ‘স্বপ্নঁছোয়াঁর কার্যক্রমে’

   
প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ছবি: প্রতিনিধি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ইনোভেশন, প্রকল্প মুল্যায়ন, পরিকল্পনা টিমের সভাপতি ও অতিরিক্ত সচিব মো. তৌফিকুল আরিফ অফিসিয়াল সফরে ‘স্বপ্ন ছোয়ার সিড়ি’ মডেলের বিভিন্ন কার্যক্রম ও উদ্যোক্তা পাঠশালা রবিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকায় সরেজমিন পরিদর্শন করেন। এবং দেশের জন্য ইনোভেটিভ কার্যক্রমের ইতিবাচক ভুয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, নিরাপদ প্রাণিজ উৎপাদনে এবং টেকসই কর্মসংস্থান, নারীর ক্ষমতায়নে এবং গ্রামীণ অর্থনীতি সমৃদ্ধ করতে “স্বপ্ন ছোয়ার সিড়ি” মডেল ও উদ্যোক্তা পাঠশালা দেশব্যাপী জাতীয়ভাবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।

পরিদর্শন ও উদ্যোক্তাদের সাথে মত বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহা: রফিকুল ইসলাম তালুকদার, জেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল কবির, বগুড়া, সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর মো.মহসিন, মৎস্য অধিদপ্তর, জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্র বগুড়ার উপ পরিচালক ডাঃ মো. সাজেদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আমির হামজা, ‘স্বপ্ন ছোয়ার সিড়ি’ উদ্যোক্তা ও ভেটেরিনারী সার্জন ডা: রায়হান পিএএ, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মো. গাউসুর রহমান আলাল, কৃষিবিদ সানজিদা হক ভেট’স সোসাইটি অব বগুড়ার সাধারণ সম্পাদক মো. তাওহীদুল ইসলাম সুমন, পুসাসের সাধারণ সম্পাদক মোঃ.শওকত শামীম প্রমুখ।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: