প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীর ক্ষুদ্র নৃগোষ্ঠী পল্লীতে ভিবিডির টিউবওয়েল বিতরণ

   
প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, ১ মার্চ ২০২১

ছবি: প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্তঘেঁষা ক্ষুদ্র নৃগোষ্ঠীর কোচপল্লীতে ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) শেরপুর জেলা ইউনিটের উদ্যোগে ‘জীবনের জন্য পানি’ নামক প্রজেক্টের মাধ্যমে একটি বিশুদ্ধ পানির টিউবওয়েল বিতরণ করা হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খলচন্দা কোচপাড়া গ্রামে নিরাপদ পানির জন্য একটি টিউবওয়েল স্থাপন ও হস্তান্তর করে প্রজেক্ট বাস্তবায়ন করা হয়।

সুত্র জানায়, খলচান্দা গ্রামের বসবাসরত মানুষের নিরাপদ খাবার পানির জন্য একটি মাত্র টিউবওয়েল ছিল। জন সংখ্যার তুলনায় সেটি ছিল অপ্রতুল। তাই ভিবিডি শেরপুর জেলা ইউনিটের পক্ষ থেকে নতুন একটি টিউবওয়েল স্থাপন করে পানি পানের জন্য গ্রাম প্রধানের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেরপুর ডায়বেটিকস হাসপাতালের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভিবিডি শেরপুর জেলার সভাপতি নাইমুর রহমান তালুকদার, সহ-সভাপতি আজমল হোসেন, মশিউর রহমান সজীব, পরিমল কোচ ও প্রমেশ্বর কোচসহ সংগঠনের ৫ জন ভলান্টিয়ার।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: