প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ইউপি নির্বাচনে ধানের শীষ প্রার্থীর বিজয়

   
প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, ১ মার্চ ২০২১

ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মো. আরিফ হোসেন (আরিফ মাস্টার) ধানের শীষ প্রতীক নিয়ে ৫০৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম জাহিদুর রহমান জাহিদের স্ত্রী রাবেয়া বেগম ৪৮৬০ ভোট পান। ১৯ হাজার ৩ শত কয়েক ভোটারের এলাকা গেরদা ইউনিয়নটি শিক্ষা, কৃষিতে সমৃদ্ধ। বিএনপি মনোনীত প্রার্থী যিনি বিজয়ী হয়েছেন তার পিতা মরহুম আলহাজ্ব আব্দুল খালেক মিয়া ওই ইউনিয়নের একাধিকবার চেয়ারম্যান ছিলেন। সেখানে আব্দুল খালেক ডিগ্রি কলেজ, উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়, পোস্ট অফিস, বাজার ও মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা করে ফরিদপুরে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন তিনি।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা ছিলো তুমুল। তবে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: