প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রেমিকার ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন অর্জুন (ভিডিও)

   
প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, ৩ মার্চ ২০২১

গত ২৮ ফেব্রুয়ারি রাতে কারিনাপুত্রকে দেখতে বাড়িতে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডের আলোচিত এই প্রেমিক যুগল সাইফ-কারিনার বাড়ি পৌঁছানোর পর বাধে বিপত্তি! কারণ মালাইকার ছবি তুলতে এক ফটো সাংবাদিক পাঁচিলে উঠে যান। নিরাপত্তারক্ষীদের বারণ অমাণ্য করে পাঁচিলে দাঁড়িয়ে ছবি তোলার চেষ্টা চালান। এতে রেগে যান অর্জুন কাপুর। সাংবাদিকদের কাছাকাছি এসে ধমক দেন অর্জুন। আর তারই একটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

ভিডিওতে অর্জুন কাপুর বলেন, পাঁচিলে উঠেছেন কেন? অনুরোধ করা হচ্ছে, এইরকম করবেন না। এটা ভুল, নিচে নেমে আসেন। আপনারা কীভাবে বিল্ডিংয়ের উপর উঠছেন! ওটার উপর উঠবেন না, এটা ভুল হচ্ছে। এরপর সেই সাংবাদিক পালানোর চেষ্টা করলে, অর্জুন আরও চিত্কার করে বলেন, লাল শার্টওয়ালা কেন পালাচ্ছে? এদিন কালো টি-শার্ট ও জিনসে দেখা যায় অর্জুনকে। রুমাল দিয়ে মুখ বেঁধে রেখেছিলেন অর্জুন, চোখে ছিল কালো রঙের চশমা। অন্যদিকে মালাইকার পরনে ছিল সাদা-নীল স্ট্রাইপড ড্রেস।

কিছু সময় কাটানোর পর কারিনার বাড়ি থেকে অর্জুনকে একাই বের হতে দেখা যায়। এ সময় সাংবাদিকদের অনুরোধে ছবির জন্য দাঁড়িয়ে পোজ দেন অর্জুন। পরে ওই সাংবাদিক দুঃখ প্রকাশ করেন। তখন অর্জুনও বিনয়ের সঙ্গে বলেন, আসলে আমার কোনো সমস্যা নয়, বিল্ডিংয়ের মানুষের অসুবিধা হবে। এজন্য পাঁচিলে উঠা ঠিক নয়। তবে আমি একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: