প্রেসক্লাবে সংঘর্ষ

আগাম জামিন পেলেন সোহেলসহ বিএনপির ৬ নেতা

   
প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, ৩ মার্চ ২০২১

জাতীয় প্রেস ক্লাবের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলসহ বিএনপির ৬ নেতাকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

আজ বুধবার (০৩ মার্চ) সকালে বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি রিয়াজউদ্দিন খানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ ৪ এপ্রিল পর্যন্ত তাদের জামিন দিয়েছেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার কায়সার কামাল। তিনি আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রবিবার জাতীয় প্রেসক্লাবে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় সোহেলসহ বিএনপি, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের ৪৭ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলায় আসামিদের বিরুদ্ধে পুলিশ হত্যাচেষ্টা ও হামলা-ভাঙচুর চালানোর অভিযোগ আনা হয়েছে। শাহবাগ থানার উপ-পরিদর্শক পলাশ শাহ বাদী হয়ে দায়ের করা মামলায় অজ্ঞাতনামা আরো ২০০-২৫০ জনকে আসামি করা হয়। সোমবার এই মামলায় গ্রেপ্তার ছাত্রদলের ১৩ নেতাকর্মীর পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: