প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লাশবাহী খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, আহত ১০

   
প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, ৪ মার্চ ২০২১

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় লাশবাহী খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা লাগাকে কেন্দ্র দুপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার (৩ মার্চ) সন্ধ্যায় সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় শাখাইতি গ্রামের এনায়েতের বাড়ির লোকজন একজনের মরদেহ গ্রামের কবরস্থানে দাফন করে খাটিয়া নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ওই খাটিয়ার সঙ্গে একটি রিকশার ধাক্কা লাগে। রিকশাচালক আমির হোসেন একই গ্রামের আলালের বাড়ির। এ নিয়ে এনায়েতের বাড়ির লোকজনের সঙ্গে আমির হোসেনের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে সন্ধ্যায় এনায়েতের বাড়ি ও আলালের বাড়ির লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় এখনো কোনও অভিযোগ পাওয়া যায়নি।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: