প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

ইট বিক্রি চালুর দাবিতে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন

   
প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, ৪ মার্চ ২০২১

রাঙ্গামাটিতে ইট ভাটার ইট বিক্রির চালুর দাবিতে সংবাদ সম্মেলন করেছে,ঠিকাদার সমিতি,পরিবহন শ্রমিক,নির্মাণ শ্রমিক ও নৌ-পরিবহন শ্রমিক সমিতির নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটির চেম্বার অব কর্মাসের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি ব্যবসায়ী ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন,রাঙ্গামাটি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেকান্দর, ট্রাক মালিক সমিতির ইজারাদার মোঃ সাওয়াল উদ্দীন,ট্রাক শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি আলী আজগর,রাঙা কল্যাণ সমিতির আব্দুর ছত্তার প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন, একটি পরিবেশবাদী সংগঠনের মামলার কারনে গত ২৭ ফেব্রুয়ারি চট্টগ্রামের সবকটি ইটভাটা বন্ধ হয়ে যায়। যার ফলে ইট ভাটার মালিকেরা ভয়ে আতঙ্কে ইট বিক্রিও বন্ধ করে দেয়। রাঙ্গামাটিতে কোন ইটভাটা না থাকায় এতে জেলার ১০ উপজেলায় চলমান উন্নয়ন কাজ বন্ধ রয়েছে। যার কারনে ঠিকাদার,নিমার্ণ শ্রমিকেরা বেকার হয়ে মানবেতর জীবন-যাপন করছে। তাই পুনরায় ইট বিক্রি ও ইট ভাটা চালু করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: