প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রাইভেট কারে পাচারকালে ভৈরবে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, ৪ মার্চ ২০২১

প্রাইভেট কারে করে পাচারের সময় কিশোরগঞ্জে ভৈরবে ২৩ বোতল বিদেশী হুইস্কি, ২৫ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনকারী প্রাইভেট কারসহ মো. শরিফুল আহমেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। বুধবার (৩ মার্চ) রাতে ভৈরবের নাটাল মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. শরিফুল আহমেদ ভৈরব উপজেলার কালিপুর মধ্যপাড়ার মো. ইকবাল হোসেনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, বুধবার (৩ মার্চ) রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা হতে সাদা রংয়ের টয়োটা ঢাকা মেট্রো-গ-১১-৬৩২৩ প্রাইভেটকারে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ভৈরব থানাধীন উত্তর ভৈরবপুরের নাটালমোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. শরিফুল আহমেদকে আটক করে তার নিকট হতে ২৩ বোতল বিদেশী হুইস্কি, ২৫ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, মো. শরিফুল আহমেদ দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত।

সে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিল এর এই চালানটি রাজধানীর এক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: