প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

খোলামেলা হতে রাজি নায়িকা আরশি!

   
প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, ৪ মার্চ ২০২১

ঢাকাই চলচ্চিত্রের উঠতি চিত্রনায়িকা আরশিনা হোসাইন। এরই মধ্যে তার অভিনীত ‘সত্যিকারের মানুষ’ ও ‘বাজে ছেলে দ্য লোফার’ সিনেমা মুক্তি পেয়েছে। সৌন্দর্য, অভিনয় দক্ষতায় হাল সময়ের অনেকের চেয়ে এগিয়ে চিত্রনায়িকা আরশি হোসেন। অল্প কিছু কাজ দিয়েই দর্শকের নজরে এসেছেন তিনি। চলচ্চিত্রের বাইরে বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন আবেদনময়ী আরশি।

করোনাকালীন বিরতি কাটিয়ে আবারও সরব হওয়ার জানান দিলেন এই সুন্দরী। বাংলার দর্পণ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। গল্পে একজন দৈনিকের সাংবাদিক চরিত্রে দেখা যাবে আরশিকে। এতে তার বিপরীতে রয়েছেন হিমেল।

গেলো ২৫ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত মাদারীপুরে ছবির প্রথমলটের শুটিং হয়েছে। শুক্রবার (৫ মার্চ) পুবাইলে আবারও ছবির শুটিং-এ অংশ নেবেন আরশি।

বাংলার দর্পণ ছবিটি নিয়ে আরশি হোসেন গণমাধ্যমকে বলেন, একজন শহুরে সাংবাদিক থাকি আমি। সেখান থেকে একটি গ্রামে যাই। আর ওই গ্রামে নানা অসঙ্গতি চোখে পড়ে। যা কিনা কোনোভাবেই মেনে নিতে পারি না। আমার মধ্যে প্রতিবাদী চেতনা জেগে ওঠে। নানা ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প।

ক্যারিয়ারে বাজে ছেলে দ্যা লোফার, রিয়েলম্যান, ভালোবাসলে দোষ কী তাতে ছবিগুলো মুক্তি পেয়েছে এই নায়িকার। এছাড়া রোহিঙ্গা নামের একটি ছবি মুক্তির অপেক্ষায়। আরশি নাম ঠিক না হওয়া বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান। পর্যায়ক্রমে ছবিগুলোর শুটিং হবে।

অভিষেক চলচ্চিত্র বাজে ছেলে দ্যা লোফার-এ ব্যাপক খোলামেলা দৃশ্যে হাজির হয়েছিলেন তিনি। আবারও খোলামেলা দৃশ্যে অভিনয় করবেন কিনা?

জবাবে আরশি হোসেন বলেন, প্রথমেই আমি গল্প ও চরিত্রের দিকে গুরুত্ব দেবো। যদি দেখি ওই চরিত্রে খোলামেলা দৃশ্য বা সাহসী দৃশ্য ডিমান্ড করে। সেক্ষেত্রে কাজটি করতে আমার কোনো আপত্তি থাকবে না। তবে আবারও বলছি যে একজন অভিনেত্রী হিসেবে চরিত্রটি করবো আমি। যদি গল্পে তেমন দৃশ্যে জোর করে ইনপুট দেওয়া হয়। তবে সেই কাজটি কখনোই করবো না।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: