প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাততলা থেকে লাফ দিয়ে ব্যাংকের নারী কর্মকর্তা আহত

   
প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, ৫ মার্চ ২০২১

ছবি: প্রতীকী

রাজধানীতে সাততলা থেকে লাফ দিয়ে কৃষি ব্যাংকের এক নারী মহাব্যবস্থাপক (জিএম) আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মার্চ) মতিঝিলে কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের সাততলা থেকে ওই নারী আত্মহত্যার উদ্দেশ্যে লাফ দিয়েছেন বলে জানা গেছে। তবে লাফ দিলেও সাততলা থেকে একেবারে নিচে না পড়ে ছয়তলার কার্নিশে পড়েন ওই নারী। পরে তাকে উদ্ধার করে শেরেবাংলা নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার পর মতিঝিল কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের সাততলায় আচমকা এক নারীর চিৎকার শুনতে পান আশপাশের বাসিন্দারা। একপর্যায়ে দেখেন এক নারী ব্যাংকটির ছয় তলার একটি কার্নিশে অচেতন অবস্থায় পড়ে আছেন। আশপাশের বাসিন্দারা তাকে দ্রুত নামিয়ে শেরেবাংলা নগর ট্রমা সেন্টারে ভর্তি করেন।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানিয়েছেন, ওই নারী কর্মকর্তা আহত হয়ে শেরেবাংলা নগরের বেসরকারি ট্রমা সেন্টারে ভর্তি আছেন। তবে তার অবস্থা গুরুতর নয় বলে জানান তিনি।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: