প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

১০০ পিস বাধাকপি কিনলেন মাহিয়া মাহি (ভিডিও)

   
প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, ৫ মার্চ ২০২১

চিত্রনায়িকা মাহিয়া মাহি একটি কিংবা দুইটি নয়, একসঙ্গে একশ’ বাঁধাকপি কিনে সবাইকে চমকে দিয়েছেন। বুধবার (০৩ মার্চ) রাতে মাহি গাড়ি ভর্তি বাঁধাকপির সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে জানান, ১০০ বাঁধাকপি কিনেছেন তিনি। সম্প্রতি ৩ মার্চ ফেসবুকে মাহিয়া মাহির ভেরিফায়েড পেজ থেকে একটি ছবি পোস্ট করা হয়। ছবিতে দেখা যায় গাড়ির পেছনে অজস্র বাঁধাকপি আর তার সামনে হাসিমুখে দাঁড়িয়ে আছেন মাহিয়া মাহি। ক্যাপশনে মাহি লিখেছেন –

‘সব কিনে ফেলসি

মোট ১০০টা

কালকে ভিডিও দিবো’

বৃহস্পতিবার (০৪ মার্চ) বাঁধাকপি নিয়ে আবার একটি ভিডিও প্রকাশ করেন তিনি। যেখানে দলবল নিয়ে গাড়ি থেকে বাঁধাকপি নামাতে দেখা যাচ্ছে তাকে। ভিডিওতে মাহি বলেন, ‘আমি কতগুলো বাঁধাকপি কিনেছি। এখানে ১০০টা বাঁধাকপি আছে। আমার মন চেয়েছে তাই কিনে ফেলেছি। যখন ক্ষেত থেকে তুলছিল, তখন আমি বলি আমাকে ১০০টা দিয়ে যান। চিন্তা করেছি এগুলো বিক্রি করব। প্রতি পিস ১০টাকা হলে বিক্রি করে দেব। ’ তবে ভিডিওর ক্যাপশনে মাহি লেখেন, ‘এই কেউ আবার এটা দেখে ট্রল শুরু করে দিয়েন না যে- মাহি এখন বাঁধাকপি ব্যবসায়ী!’

২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। ভালোবাসার রং এবং অন্য রকম ভালোবাসা ছবির মাধ্যমে আলোচনায় আসেন মাহি। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি। মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা হিসেবে৷ জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন মাহি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তাঁর পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।মাহি ঢাকার উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়। ‘ম্যাজিক মামণি’খ্যাত মাহি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: