হাতে বোতলের মাইক্রোফোন নিয়ে আবারও ভাইরাল দীঘি

                       
প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, ৭ মার্চ, ২০২১
ছবি: প্রতিনিধি

শিশুশিল্পী হিসেবে সকলের মন জয় করা দীঘি নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন। তাকে ঘিরে দর্শকের প্রত্যাশার মাত্রাটা একটু বেশি। চলচ্চিত্র পরিচালক দেলোয়ার হোসেন ঝন্টু তার সর্বশেষ সিনেমা ‘তুমি আছো তুমি নেই’র ট্রেলার প্রকাশ করেছেন সম্প্রতি। এটি প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে পড়েছে মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগে।

ট্রেলার প্রকাশের পর তুমুল জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিকেও করেছে সমালোচিত ট্রেলারে তার উপস্থাপনা দেখে। আলোচনায় এসেছে একটি গানের দৃশ্যও। যেখানে দীঘিকে দেখা যাচ্ছে শাড়ি পড়ে মাইক্রোফোন হাতে গান গাইছেন। সেই দৃশ্যে দীঘির হাতে আদতে কোনো মাইক্রোফোনই নেই। যা তিনি ধরে আছেন সেটি একটি প্লাস্টিকের বোতলের ওপর কালো কস্টেপ মেরে তৈরি করা।

এই দৃশ্যের স্ক্রিনশট এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। যে গানটিতে দীঘি অভিনয় করলেন সেটিও নকল। ট্রেলারে গানের দুই লাইন শুনেই বোঝা গেল এর সুর নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’র ‘নিদ নাহি আয়ে’ গানের হুবহু কপি।

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার সমালোচনা এই সিনেমার শুরু থেকেই সঙ্গী। শুরুতে ছবির নায়ক নির্বাচন নিয়ে জলঘোলা হয়েছে। প্রথমে বাপ্পী ছিলেন ছবিটির নায়ক। পরে নায়ক হিসেবে আসেন সাইমন। তিনিও ছবিটি থেকে সরে যান।

এরপর সিনেমাটিতে নায়ক হিসেবে নায়ক হিসেবে যুক্ত হন আসিফ ইমরোজ। তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। আছেন আরও এক নায়িকা সিমি। এখানে আরও অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com