প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে প্রেমিকের গোপনাঙ্গ, প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

   
প্রকাশিত: ৯:৫৮ পূর্বাহ্ণ, ৭ মার্চ ২০২১

ছবি: প্রতীকী

চাঁদপুরের হাজীগঞ্জে রমজান (২৪) ও বিলকিস আক্তার পিংকি (১৮) নামের প্রেমিক যুগল আত্মহত্যার চেষ্টা করেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। শনিবার সন্ধ্যায় আত্মহত্যার উদ্দেশ্য প্রেমিক রমজান ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে এবং প্রেমিকা বিলকিছ তার গলায় আঘাত করে গুরুতর আহত হয়।

এদিন উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের এই ঘটনা ঘটে। আহত প্রেমিক রমজান ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে এবং প্রেমিকা বিলকিস আক্তার পিংকি একই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো জেঠাতো ভাই-বোন। দীর্ঘদিন তাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে, কিন্তু রমজান ও পিংকির প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই পরিবারের লোকজন রমজান ও বিলকিস আক্তার পিংকির প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তাদের মাঝে টানা-পোড়ন চলছে। সম্প্রতি পিংকিকে বিয়ের প্রস্তাব পাঠায় রমজান। কিন্তু দুই পরিবারের অভিভাবকেরা তা মেনে নেয়নি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের গোপনাঙ্গ, গলা এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এদিকে একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে গুরুতর আহত হয়। পরে এদের দুইজনকে উদ্ধার করে পরিবারের লোকজন ও স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রমজান ও পিংকি সম্পর্কে চাচাতো জেঠাতো ভাই-বোন হলেও দুইজনের বাড়ির দূরত্ব প্রায় দেড় কিলোমিটার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের গোপনাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডান পাশে ও হাতে মারাক্তক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশংকাজনক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকায় পাঠানে হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: