প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নতুনদের ভিড়ে বাদ পড়লেন দেব-মিমি-নুসরাত!

   
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, ৭ মার্চ ২০২১

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে তারকাদের যোগ দেয়াকে কেন্দ্র করে আলোচনার শেষ নেই। শুক্রবার (৫ মার্চ) দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রকাশিত তালিকা সূত্রে জানা যায়, ২৯১টি আসনের তালিকা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারের নির্বাচনী ময়দানে নামছেন টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী। কিন্তু ২৯১ জনের তালিকায় নাম নেই অভিনেতা দেব, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি এই তিন তারকা।

২০১৯ সালে বিধানসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে মিমি চক্রবর্তী, বসিরহাট আসন থেকে নুসরাত জাহান ও ঘাটাল থেকে দেব সাংসদ নির্বাচিত হন।

টালিউড তারকাদের মধ্যে এবার মমতার টিকিট পেয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানি মুখোপাধ্যায়, লাভলি মৈত্র, জুন মালিয়া, কীর্তন শিল্পী অদিতি মুন্সি প্রমুখ।

নতুন করে তৃণমূলে অনেক তারকা যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের এই নেত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: