প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে বন্য হাতির আক্রমণে যুবকের মৃত্যু

   
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, ৭ মার্চ ২০২১

ছবি: প্রতীকী

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় বন্য হাতির আক্রমণে ৪৫ বছর বয়সের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার ভোরে উপজেলার বন উন্নয়ন প্রশিক্ষণ ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন। অনেকদিন যাবৎ এই ব্যক্তিকে বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করতে দেখা গেছে। তবে তার নাম ঠিকানা বা পরিচয় কেউ জানে না। সূত্রে আরো জানা গেছে, বন প্রহরীরা ডিউটি করতে গিয়ে রাস্তায় হাত,পা বিচ্ছিন্ন করা অবস্থায় এক ব্যক্তির মরদেহ দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

পার্বত চটগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মোঃ মহসিন তালুকদার জানান, গত বছরেও একই এলাকায় বন্য হাতির আক্রমণে স্থানীয় একটি মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু হয়েছিল।এ নিয়ে কাপ্তাইয়ে গত ২ বছরে বন্য হাতির আক্রমণে ৫ জনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কাপ্তাই পুলিশ সার্কেল রোশন আরা রব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: