প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

আলুবাহী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর

   
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, ৭ মার্চ ২০২১

ছবি: প্রতীকী

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় আলুবাহী ট্রাক্টর চাপায় কার্তিক চন্দ্র বর্মন(৩৫) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ রোববার (৭ মার্চ) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলাধীন ইউনিয়নের শালডাঙ্গা ইউনিয়নের শালডাংগা বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, নিহত কার্তিক চন্দ্র বর্মন একই ইউনিয়নের মধ্য শিকারপুর এলাকার পবিত্র বর্মনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রয়োজনীয় কাজে রোববার দুপুরে কার্তিক তার মামা শ্বশুরের সাথে মোটরসাইকেল যোগে সাকোয়া বাজারে যাওয়ার সময় শালডাঙা মোড়ে গেলে এসময় একটি আলু বোঝাই ট্রাক্টরকে ওভার-টেক করতে গিয়ে অসাবধানতায় কার্তিক পেছন থেকে সড়কে পড়ে যায় এসময় ট্রাক্টরর সামনে থাকায় ট্রাক্টরের চাকায় পৃষ্ঠ হয় ঘটনাস্থলেই কার্তিক মারা যায়। পরে দেবীগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন আলু-বোঝাই ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে কার্তিক চন্দ্র বর্মণ নামে ওই মোটর সাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: