যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গোলাগুলিতে নিহত ৪

   
প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ১ এপ্রিল ২০২১

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে গোলাগুলির ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে এক শিশুও রয়েছে। স্থানীয় সময় বুধবারের ওই সহিংসতার ঘটনায় আরও একজন আহত হয়েছে।  দক্ষিণাঞ্চলীয় ক্যালিফোর্নিয়ার একটি অফিসে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশের গুলিতে সন্দেহভাজন এক হামলাকারী আহত হয়েছেন বলে জানা গেছে। কর্তৃপক্ষের বরাতে নিউইয়র্ক টাইমস ও ইয়াহু নিউজ এমন খবর দিয়েছে।

লে. জেনিফার আমাত জানিয়েছেন, বুধবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টার দিকে লস অ্যাঞ্জেলসের দক্ষিণাঞ্চলের অরেঞ্জের লিনকোন অ্যাভিনিউয়ে দু’তলা একটি ভবনে গোলগুলির খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। সন্দেহভাজন এক ব্যক্তি গুলিবিদ্ধ হলে তাকে হাসপাতালে নেয়া হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন কেমন আছে তা জানা যায়নি।

ওই ভবনের তৃতীয় তলায় গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন জেনিফার আমাত। কী কারণে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে বা সেখানে শিশুটি কোথা থেকে এলো তা এখনও জানা যায়নি। পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। জনগণের জন্য এখন আর কোনো হুমকি নেই বলেও উল্লেখ করা হয়েছে। ক্যালিফোর্নিয়ার গভর্নর গেভিন নিউসম এক টুইট বার্তায় বলেন, ‘এই ঘটনা ভয়াবহ এবং হৃদয়বিদারক। এই হামলায় যারা স্বজন হারিয়েছেন তাদের প্রতি আমাদের সমবেদনা।’

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: