>
   

এবার ‘হ্যালো বৈশাখে’ ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় মটোরোলা স্মার্টফোন

   
প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, ৭ এপ্রিল ২০২১

স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা এপ্রিল মাসে নতুন কনজ্যুমার ক্যাম্পেইন ‘হ্যালো বৈশাখ’ চালু করেছে। বৈশাখ মাস উপলক্ষে এপ্রিল মাস জুড়ে চলবে এই ক্যাম্পেইনের ‘মটো পকেট গরম’ অফার। অফারের আওতায় মটোরোলার স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন ৭০০ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অথবা একটা কিনলে একটা মটোরোলা স্মার্টফোন!

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য মটোরোলা স্মার্টফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে মোটো (moto) লিখে স্পেস দিয়ে আইএমইআই (IMEI) নম্বর লিখে স্পেস দিয়ে আরটি কোড (RT Code) দিয়ে পাঠাতে হবে ১৬২৪২ নম্বরে। ফিরতি মেসেজে ক্রেতা পাবেন ১২ মাসের ই-ওয়ারেন্টি কনফার্মেশনসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা স্মার্ট ফোনপ্রেমীদের জন্য নিয়ে এসেছি ‘হ্যালো বৈশাখ’ অফার। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ‘মটো পকেট গরম’ অফার উপভোগ করতে পারবেন। ক্রেতারা প্রতিটি কেনাকাটার বিপরীতে যে উপহার পাবেন তা সত্যিই আকর্ষণীয়। অনলাইন পেমেন্ট বা ক্যাশ অন ডেলিভারিতেও থাকছে চমক।‘

এছাড়া লকডাউনে ক্রেতারা এখন ঘরে বসেই এখন অরিজিনাল মটোরোলা ডিভাইস কিনতে পারবেন অনলাইন প্ল্যাটফর্ম সেলেক্সট্রা ডটকম ডটবিডি (www.salextra.com.bd) থেকে। সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সার্ভিসের জন্য যোগাযোগ করুন আমাদের হটলাইন ০১৮১০০৩৪০০০ নাম্বারে।

অর্ডার করুনঃ https://www.salextra.com.bd/motorola-smartphones। এছাড়াও মটোরোলা ফোন পাওয়া যাবে সেলেক্সট্রা শপ, দারাজ, রবিশপ, পিকাবো ও গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দেশের সব স্মার্টফোন মার্কেট, মোবাইল ফোন শপে। হ্যালো বৈশাখ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ফেসবুক পেজ https://www.facebook.com/HelloMotoBangladesh এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজ https://www.instagram.com/motorolabangladesh/

এছাড়া কল করতে পারেন: +৮৮০১৮১০-০৩৪০০০ এই নম্বরে। মটোরোলা সম্পর্কে: মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন করে প্রবেশ করেছে। আনছে নতুন নতুন স্মার্টফোন লাইফ স্টাইল পণ্য। বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: