প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সেলিম-রোজী দম্পতি করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ৯:০৩ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। করোনা শনাক্তের পর চিকিৎসকদের পরামর্শে বাসায় চিকিৎসা নিচ্ছেন তারা। বুধবার (৭ এপ্রিল) শহীদুজ্জামান সেলিম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, প্রথমে আমার স্ত্রী রোজী (রোজী সিদ্দকী) অসুস্থ হয়ে পড়ে। তার শ্বাসকষ্ট ও কাশি হওয়ায় কিছুটা ঘাবড়ে গিয়েছিলাম। পরীক্ষা করিয়ে জানতে পারি, আমরা করোনায় আক্রান্ত। এখন রোজী আগের চেয়ে অনেকটা ভালো আছে। তবে তার হালকা ঠান্ডা-জ্বর ও শারীরিক দুর্বলতা আছে। তিনি বলেন, করোনায় আক্রান্ত জানার পর থেকে আমরা নিয়মিত চিকিৎসা ও ডাক্তারের পরামর্শ মেনে চলছি। বাসা থেকে একদমই বের হচ্ছি না। খাবার খাওয়ার ব্যাপারেও সচেতন আছি।

তিনি জানান, এখন তার তেমন কোনো শারীরিক জটিলতা নেই। হালকা শরীর দুর্বল। তবে সুস্থ হওয়ার পথে। নিয়ম মেনে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন। শুটিং বা ব্যক্তিগত কোনো কাজে গেলে তিনি সবসময় স্বাস্থ্যবিধি মেনে চলেন। কীভাবে করোনায় আক্রান্ত হয়েছেন, তা বুঝতে পারছেন না।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: