>
   
প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জুভেন্টাসকে জয়ে ফেরালেন রোনালদো-দিবালা

   
প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

ম্যাচের ১৩ মিনিটেই দলকে এগিয়ে দেয়ার কাজটি দারুণভাবে করেন রোনালদো। ফ্রেডরিখ চিয়েসার পাস থেকে চলতি লিগে নিজের ২৫তম গোলটি করেন রোনালদো।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৩ মিনিটে স্কোরশিটে নাম তোলেন দিবালা। বদলি হিসেবে নামার তিন মিনিটের মাথায় রদ্রিগো বেন্টাঙ্কুরের পাস থেকে বাম পায়ের শটে জালের ঠিকানা খুঁজে নেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যাচের একদম শেষদিকে পেনাল্টি থেকে একটি গোল শোধ করে নাপোলি।

জয়ের পর ২৯ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে নাপোলি। শীর্ষে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ২৯ ম্যাচে ৭১ পয়েন্ট। বাকি ৯ ম্যাচে মাত্র ১৭ পয়েন্ট পেলেই কোনো হিসেবনিকেশ ছাড়া চ্যাম্পিয়ন হয়ে যাবে ইন্টার।

তবে প্রাথমিকভাবে গত ৪ অক্টোবর হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু নাপোলির দুজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বাস্থ্য বিভাগের বিধিনিষেধের কারণে ম্যাচ খেলতে তখন তুরিনে যেতে পারেনি তারা। তখন সেই ম্যাচে নাপোলিকে ৩-০ গোলে হারের শাস্তি দেয় সিরি আ শৃঙ্খলা কমিটি, পাশাপাশি কেটে নেয়া হয় ১ পয়েন্ট।

এ শাস্তির বিরুদ্ধে আপিল করে জিতে যায় নাপোলি। তখন আবার শাস্তি প্রত্যাহারের পাশাপাশি পুনরায় ১৭ মার্চ ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত হয়। কিন্তু দুই দলের অনুরোধে তা পিছিয়ে যায় আরেক দফা। যা মাঠে গড়ালো বুধবার (৭ এপ্রিল) রাতে।

উল্লেখ্য,নিজেদের ঘরের মাঠে ম্যাচ হলেও খুব একটা আধিপত্য বিস্তার করতে পারেনি জুভেন্টাস। তাদের বিপক্ষে সমানে সমান লড়েছে নাপোলি। তবে ম্যাচের ১৩ মিনিটেই দলকে এগিয়ে দেয়ার কাজটি দারুণভাবে করেন রোনালদো। ফ্রেডরিখ চিয়েসার পাস থেকে চলতি লিগে নিজের ২৫তম গোলটি করেন রোনালদো।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: