>
   
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনার দ্বিতীয় টিকা নিলেন সাঈদ খোকন

   
প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ সাঈদ খোকন করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে মহাখালীতে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট হাসপাতালে সপরিবারে করোনার টিকা নেন তিনি।

টিকা নেয়ার পর সাঈদ খোকন সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ। ভালো আছি। করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছি। এখন পর্যন্ত শারীরিকভাবে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছি না। কৃতজ্ঞতা রইলো প্রধানমন্ত্রীর প্রতি। বৈশ্বিক মহামাীরতে তার দৃঢ়তা, সাহসিকতা এবং দূরদর্শিতায় করোনা মোকাবিলায় সবাইকে নিয়ে একত্রিত হয়ে কাজ করছেন আর বিশ্বের প্রথম দিকেই আমাদের ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, নগরবাসীর কাছে অনুরোধ ভ্যাকসিন গ্রহণ করার সঙ্গে স্বাস্থ্যসুরক্ষা মেনে চলুন এবং নিজেকে ও নিজের পরিবারকে নিরাপদ রাখুন।

এর আগে গত ১০ফেব্রুয়ারি মহাখালীতে অবস্থিত জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট হাসপাতালে স্বপরিবারে তিনি করোনা টিকা গ্রহণ করছেন।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: