>
   
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফুজ্জামান

বাসাইল, টাঙ্গাইল প্রতিনিধি

বাসাইলে করোনার দ্বিতীয় ডোজ শুরু

   
প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের বাসাইলে করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন যৌথ ভাবে বাসাইলের উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মনজুর হোসেন ও মেয়র বীর মুক্তিযুদ্ধা আঃ রহিম আহম্মেদ।

এ সময়ে বাসাইলের উপজেলা স্ব্যাস্থ্য ও কর্মকর্তা সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাসাইলে মোট এ পর্যন্ত প্রথম ডোজ ভ্যাকসিন এসেছিল ৫ হাজার ৩২০ ডোজ এর মধ্যে ভ্যাকসিন নিয়েছিল ৪ হাজার ৫৬ জন। গতকাল দ্বিতীয় ডোজ ভ্যাকসিন এসেছে ৯০০ ডোজ আজ এপর্যন্ত দ্বিতীয় ডোজ নিয়েছে ৯০ জন।

উপজেলা চেয়ারম্যান নিজেই ভ্যাকসিন নিয়ে এটার প্রথম উদ্বোধন করেন এবং তিনি সকলকেই ভ্যাকসিন দ্বিতীয় ডোজ নেওয়ার আহব্বান জানান।উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মেয়র উভয়ই সকলকে ভ্যাকসিন নেওয়ার জন্যও সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলার নির্দেশনা দেন। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা বলেন, সকলকে ভ্যাকসিন নেওয়ার পর ও সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: