>
   

নতুনধারা’র দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি-দুর্নীতি থামানোর দাবি

   
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি ও দুর্নীতি থামানোর দাবিতে প্রতিকী অনশন করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই প্রতীকি অনশন করেন এনডিবি।

অনশনে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন- ‘নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধি এখন নীতি বির্বজিত রাজনৈতিক নেতা, মন্ত্রী, এমপি ও সচিবদের দুর্নীতির কারণে হতাশাগ্রস্থ। তারা রাজনীতিকে ঘৃণা করতে শুরু করেছে। একই সাথে দেশের দ্রব্যমূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি, দুর্নীতির রাজত্বের কারণে রাজপথে নামতে বাধ্য হচ্ছে মানুষ। সাধারণ মানুষ সহায় সম্বল হারিয়ে এখন পথে বসছে অপরিকল্পিত রাষ্ট্রীয় ব্যবস্থার কারণে।

তিনি আরও বলেন- ‘জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণের জন্য সবার আগে দ্রব্যমূল্যর বাজার স্থিতিশীল করতে হবে, পরিবহন ভাড়া ভর্তুকি দিয়ে কমাতে হবে, মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে, গতানুগতিক উন্নয়নের নামে মানুষের জীবন বিষয়ে না তুলে মৌলিক অধিকার রক্ষায় সরকারের ভেতরে লুকিয়ে থাকা স্বাধীনতা বিরোধী, দুর্নীতিবাজ ও ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করার আহ্বান করেন তিনি।

এছাড়াও অনশনে আরও বক্তব্য রাখেন- নতুনধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. শরীফ প্রমুখ। সংহতি প্রকাশ করে প্রতীকি অনশনে অংশ নেন এ্যাডভোকেট মুনাজ মনোয়ারা মুন্নী, আবুল হোসেন, ইভানা শাহীন প্রমূখসহ অন্যান্যরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: