প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নায়িকা পপি নিখোঁজ!

   
প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ১৪ এপ্রিল ২০২১

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। চলতি বছরের শুরুতে বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। গোপনে বিয়ে করেছেন পপি। এমন খবর ছড়িয়ে পড়েছিল ফিল্মপাড়ায়। বছরের শুরু থেকেই নিখোঁজ রয়েছেন নায়িকা। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না, বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো ফোন নম্বরটি।

এদিকে গত বছর পপি অভিনয় শুরু করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই। পপির জন্য আটকে আছে সিনেমাটি। গেল ভালোবাসা দিবসে মুক্তি দিতে চাইলেও সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে রাজু আলীম বলেন, ‘পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দেবেন পপি, সেটা কখনোই ভাবিনি। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। তাকে না পাওয়ায় সব আটকে আছে।’

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: