প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে হায়দ্রাবাদের পরাজয়

   
প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, ১৪ এপ্রিল ২০২১

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়াম যেন এবারের আইপিএলে যোগ করেছে বাড়তি উত্তেজনা। সহজ জয় হাত থেকে খুব সহজেই হারিয়ে ফেলছে দলগুলো। গতকাল কলকাতার পর আজ সহজ জয় হাতছাড়া করেছে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রবাদ।

আজ বুধবার (১৪ এপ্রিল) আইপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্রথমে ব্যাটিংয়ে নেমে বিরাট কোহলি এবং ম্যাক্সওয়েলের ব্যাটের উপর ভর করে ব্যাঙ্গালুরু ২০ ওভারে করে মাত্র ১৪৯ রান।

দ্বিতীয় ইনিংসে দারুণ শুরু করেও জয় ছিনিয়ে আনতে পারেনি ওয়ার্নার-রশিদ খানরা। দলীয় ১৩ রানে হৃদিমান সাহা সাজঘরে ফিরলেও ওয়ার্নার এবং মনিষ পাণ্ডের ব্যাটে জয়ের স্বপ্ন দেখছিল হায়দ্রাবাদ। দলীয় ৯৬ রানে ওয়ার্নার ফিরলে আর হাল ধরতে পারেনি কেউ। শেষে রশিদ খানের দ্রুত গতির ১৭ রান ম্যাচে উত্তেজনা আনলেও শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ১৪৩ রান করে ম্যাচ হেরে যায় হায়দ্রাবাদ।

এদিকে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে প্রথমে ভালো শুরু করলেও সময়ে সময়ে হারাতে থাকে ব্যাঙ্গালুরুর উইকেট। ৪৭ রানে ২ উইকেট হারিয়ে বিপদে পড়লে পরে ম্যাক্সওয়েল এবং কোহলি জুটি ব্যাঙ্গালুরুর রানের খাতা বড় করে। ৩৩ রানে কোহলি ফিরলেও উইকেটের আরেক প্রান্ত থেকে দায়িত্বশীল ব্যাটিং করেন ম্যাক্সওয়েল। শেষে কাইলি জেমিসনের ঝড় ইনিংস এবং ম্যাক্সওয়েলের ফিফটির উপর ভর করে ব্যাঙ্গালুরু ২০ ওভারে করে ১৫০ রান।

সংক্ষিপ্ত স্কোর:
ব্যাঙ্গালুরু: ১৪৯/৮ (২০ ওভার)
ম্যাকওয়েল: ৫৯ (৪১)

হায়দ্রাবাদ: ১৪৩/৯ (২০ ওভার)
ওয়ার্নার: ৫৪ (৩৭)

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: