হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সেই গৃহবধূকে গণধষর্ণের ঘটনায় গ্রেফতার ৩

                       
প্রকাশিত: ৯:০৪ পূর্বাহ্ণ, ১৫ এপ্রিল, ২০২১

ফরিদপুরের মধুখালীতে সেই গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত দুই নারীসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে তাদের ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনা নিয়ে গতকাল বিভিন্ন সংবাদমাধ্যম সংবাদ প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়।

গ্রেফতারকৃতরা হলেন রোজিনা ও তার মা পারুল আক্তার এবং জাকিরুল হক। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে ভুক্তভোগী গৃহবধূর বাবা গ্রেফতার তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মানবপাচার ও ধর্ষণের মামলা করেন।

গৃহবধূর বাবা গণমাধ্যমকে জানান, ঘটনায় জড়িত রোজিনা ও তার মা পারুল আক্তার এবং জাকিরুল হক এবং অজ্ঞাত আরও তিন ব্যক্তির নামে মামলা দিয়েছি। আমার মেয়ে এখন কিছুটা সুস্থ। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে চিকিৎসাধীন।

মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) রথিন্দ্র নাথ তরফদার বলেন, মঙ্গলবার রাতে ওই গৃহবধূর বাবা মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে জাকিরুল হক নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এর আগে রোজিনা ও তার মা পারুল আক্তারকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত রোজিনা ও তার মা পারুল আক্তার মধুখালী আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা। এছাড়া জাকিরুল হকের বাড়ি গোপালগঞ্জ জেলায়। তিনি মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলের বিদ্যুৎ বিভাগে চুক্তিভিত্তিক কর্মচারী হিসেবে কর্মরত। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ওই গৃহবধূ সুস্থ হলে ২২ ধারায় জবানবন্দি নিয়ে ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]