প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

কুমিল্লার পথে আবদুল মতিন খসরুর মরদেহ

   
প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০২১

সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টায় সুপ্রিম কোর্ট চত্বরে এ জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ৮টার দিকে নিজ বাসা বকশীবাজারে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সুপ্রিম কোর্টে জানাজা শেষে তার মরদেহ কুমিল্লার বুড়িচং নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই পৈতৃক বাড়িতে হবে তার দাফন। জানাজা শেষে মরদেহ নিয়ে কুমিল্লার মিরপুর গ্রামের উদ্দেশে রওনা হন স্বজনরা। মিরপুর গ্রামে অবস্থিত পৈতৃক বাড়িতে হবে তাঁর দাফন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ মার্চ সকালে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন মতিন খসরু। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে গত ২৫ মার্চ রাতে আইসিইউতে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থায় উন্নতি হওয়ায় ৩১ মার্চ বুধবার কেবিনে নেওয়া হয়। এরপর তাঁর করোনা পরীক্ষা করা হয়।

গত ১ এপ্রিল করোনা রিপোর্ট নেগেটিভ আসে খসরুর। কিন্তু হঠাৎ করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ফের ৬ এপ্রিল আইসিইউতে নেওয়া হয় তাঁকে। এরপর তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হলে গত ১৩ এপ্রিল তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই বুধবার বিকেল পৌনে ৫টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ বৃহস্পতিবার বাদ আসর কুমিল্লার মিরপুর গ্রামে তাঁর পঞ্চম ও শেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে দেশের এই জ্যেষ্ঠ আইনজীবীকে।

উল্লেখ্য,বুধবার (১৪ এপ্রিল) বিকেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: