প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

করোনা উপসর্গ নিয়ে উপসচিব মারুফ হাসানের ইন্তেকাল

   
প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০২১

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব আবুল খায়ের মোঃ মারুফ হাসান।আজ  বৃহস্পতিবার ভোর ৬টায় রাজারবাগের পুলিশ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সেলিম হোসেন জানান, বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২২তম ব্যাচের সদস্য আবুল খায়ের মারুফ হাসান করোনার উপসর্গ নিয়ে গত ৭ এপ্রিল বাংলাদেশ পুলিশ হাসপাতালে ভর্তি হন।

পৃথক শোক বার্তায় দুর্যোগ প্রতিমন্ত্রী, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সচিব মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, উপসচিব মারুফ হাসান মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: