প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

মা-বাবা’র বিরুদ্ধে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ মেয়ের !

   
প্রকাশিত: ৭:৪১ পূর্বাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

ছবি: প্রতীকী

মেয়েকে দিয়ে অনৈতিক কর্মকান্ড করতে বাধ্য করায় মা, বাবা ও এক সহযোগীর নামে পাবনার আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। এ ঘটনায় বাবা তোফিজ, মা ছাবিনা খাতুন এবং ধর্ষণ ও দেহ ব্যবসায় সহযোগিতা করার অভিযোগে বেলাল হোসেন নামের আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে তোফিজ ও তার স্ত্রী ছাবিনা খাতুন তাদের ১৪ বছরের মেয়েকে একই এলাকার ময়েন ইদ্দিনের ছেলে বেলাল হোসেন (৫৫) এর যোগ সাজসে দেহ ব্যবসায় বাধ্য করেন। এক পর্যায়ে ১৪ বছরের ঐ মেয়ে নিরুপায় হয়ে পালিয়ে থানা পুলিশের শরনাপন্ন হলে বৃহস্পতিবার আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এই মামলার বাদী হয়েছে মেয়েটির নানী জায়েদা বিবি। মামলার পর দুপুরে পুলিশ অভিযান চালিয়ে বেলাল হোসেন, বাবা তোফিজ ও মা ছাবিনা খাতুনকে গ্রেপ্তার করে।

ঘটনার বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, অভিযোগের পরে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। পরে আদালতে ১৪৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে অন্যতম আসামী বেলাল হোসেন। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: