প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনোয়ার হোসেন

রাণীশংকৈল প্রতিনিধি

সাত মাসের শিশু কন্যাসহ দম্পতির বিষপান, মারা গেল শিশুটি

   
প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

ছবি: প্রতীকী

ঠাকুরগাঁও রাণীশংকৈলে এক দম্পতির তার একমাত্র শিশু কন্যাসহ বিষপানে আত্নহত্যার চেষ্টা করে। দম্পতি বেচে গেলেও কন্যা শিশুটি মারা গেছেন। গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে এগারোটায় ঘটনাটি উপজেলার কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামে ঘটেছে। দম্পতি হলেন, ঐ গ্রামের আজিম উদ্দীনের ছেলে ইয়াসিন আলী ও তার স্ত্রী শিমু এবং দম্পতির একমাত্র সাত মাসের কন্যা সন্তান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,পারিবারিক কলহের জেরে রাগের বসত ঐ দম্পতি নিজেরসহ তাদের কন্যা সন্তানকে রাসায়নিক বিষ খাইয়ে আত্নহত্যার চেষ্টা করে। তবে তাদের বিষ খাওয়ার ঘটনা টের করতে পেরে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তবে চিকিৎসায় দম্পতিকে বাচানো গেলেও ছোট শিশুটি প্রাণে বাচানো যায়নি।

থানা পরির্দশক এস এম জাহিদ ইকবাল শনিবার মুঠোফোনে জানান, ঘটনাটির তাৎক্ষনিক আমরা ব্যবস্থা নিয়েছি। এবং ছোট কন্যা শিশুটিকে ময়নাতদন্ত করার জন্য ঠাকুরগাঁও মর্গে দেওয়া হয়েছে। এ ঘটনায় ইয়াসিনের পরিবার থেকে একটি লিখিত অভিযোগ থানায় দেওয়া হয়েছে। বিষয়টি গুরত্বসহকারে দেখা হচ্ছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: