প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় ১৫ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক দুটি অভিযানে ১৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। আজ শনিবার (১৭ এপ্রিল) চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় পাচারকাজে ব্যবহৃত একটি মিনিট্রাক এবং মাইক্রোবাস জব্দ করা হয়। আটককৃতরা হলেন, বরিশালের গৌরনদী ৬নম্বর ওয়ার্ডের মোহাম্মদ বাদশা সরকারের ছেলে মোহাম্মদ সুজন সরকার (৩০) একই এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ মালেক সিকদারের ছেলে নিজাম সিকদার (৩৬) এবং কক্সবাজারের ঈদগাঁও নাপিতখালী বটতল এলাকার মোহাম্মদ জাফর আলমের ছেলে মোহাম্মদ রিয়াজ উদ্দিন (২২)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশি টিম উল্লেখিত এলাকায় একটি মিনিট্রাকে তল্লাশি চালিয়ে প্রথম দুজনকে ১০ হাজার পিস ইয়াবা এবং পরেরজনকে এসআই পার্থ সারথীর নেতৃত্বে অপর একটি চট্টগ্রাম অভিমুখী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা নিয়ে আটক করে। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি মিনিট্রাক এবং মাইক্রোবাস জব্দ করা হয়।’

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: